রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৭

রামু প্রতিনিধি : রামুতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৯ এপ্রিল) দিবাগত রাত ২ টার দিকে উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের ফরেষ্ট অফিস এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, ওই এলাকায় একটি ছারপোকা গাড়ীসহ কয়েকজন বহিরাগত লোক অবস্থান নেয়। এসময় স্থানীয়রা তাদের সাথে আলাপ করে। তাদের কথায় অসংলগ্নতা ও সাথে অস্ত্র দেখে স্থানীয় জনতা তাদের আটকিয়ে রামু থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে রামু পুলিশ গিয়ে তাদের গ্রেপ্তার করে।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হোসাইন জানান, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নিয়ে আটক ডাকাতদের আদালতে প্রেরন করা হয়েছে।

গ্রেপ্তার ডাকাতরা হলো -মো. জসিম (২৮), মো. আরমান (২৪), জসিম উদ্দিন (২৩), নুরুল হাকিম (২২), মো. রুবেল(২২), শহিদুল ইসলাম (২০) ও মিজানুর রহমান (৩৩)। এদের মধ্যে ৬ জন কক্সবাজার সদরের বাস টার্মিনাল ও ১ জন ঈদগাঁও এলাকার বাসিন্দা।

তিনি জানান ডাকাতদের কাছ থেকে ৭টি দেশীয় অস্ত্র ও ০১টি গাড়ি উদ্ধার করা হয়। ওসি জানান তাদের বিরুদ্ধে কক্সবাজার সদর থানা সহ বিভিন্ন স্থানে একাধিক ডাকাতি, হত্যা, অস্ত্র ও ছিনতাই মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888